জোকস

আজকের জোকস: সিনেমার ডায়নোসর দেখে ভয়!

সিনেমার ডায়নোসর দেখে ভয়!জিকু গেছে সিনেমা হলে। সিনেমার নাম, ‘ভয়ংকর ডায়নোসর’! পর্দায় যখনই ডায়নোসর দেখা গেল, জিকু দ্রুত চেয়ারের নিচে লুকানোর চেষ্টা করতে লাগল। জিকুর পাশে বসা ভদ্রলোক বললেন-ভদ্রলোক: কী হলো, লুকাচ্ছেন কেন?জিকু: ভয়ে।ভদ্রলোক: ভয় কিসের? সিনেমাই তো!জিকু: আমি না হয় মানুষ, আমার বুদ্ধিশুদ্ধি আছে। এটা যে সিনেমা, সেটা আমি জানি। কিন্তু ওই বেটা ডায়নোসরটা তো আর জানে না!

Advertisement

****

রেডিও শোনার সময়রমিজ একটি এএম ব্যান্ড রেডিও কিনেছেন। বিকেলে তার স্ত্রী বললেন- স্ত্রী: ওগো শুনছ, তোমার রেডিওটা একটু ছাড়ো না, গান শুনি।রমিজ: এখন তো শোনা যাবে না, দেখছ না বিকেল চারটা বাজে?স্ত্রী: তো কী হয়েছে?রমিজ: আরে বোকা, এটা তো এএম ব্যান্ড রেডিও। রাত ১২টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শোনা যায়। পিএম ব্যান্ড রেডিও হলে অবশ্যই এখন শুনতে পেতে!

****

Advertisement

পাস থাকার পরও টিকিটসুরুজ বাস কাউন্টারে গিয়ে বললেন-সুরুজ: আমাকে দুটো টিকিট দিন তো। কর্মী: দুটো টিকিট কেন? আপনাকে তো একা দেখছি! সুরুজ: একটা টিকিট যদি হারিয়ে যায়, তাই আগে থেকেই আরেকটা টিকিট অতিরিক্ত কিনে রাখছি। কর্মী: আর যদি দুইটাই হারিয়ে যায়? সুরুজ: সমস্যা নেই। আমার কাছে পাস আছে!

এসইউ/এমএস