জোকস

আজকের জোকস : শাশুড়ি ও স্ত্রীর ভয়ে পালাল স্বামী

শাশুড়ি ও স্ত্রীর ভয়ে পালাল স্বামীপুলিশ: আপনি বলছেন, আপনার স্ত্রী আপনার দিকে একটা চেয়ার ছুঁড়ে মারলেন?স্বামী: হ্যাঁ।পুলিশ: তারপর আপনার শাশুড়ি একটা টেবিল ছুঁড়ে মারলেন আপনার দিকে?স্বামী: হ্যাঁ।পুলিশ: তারপর কেন আপনি ঘর থেকে ছুটে বেরিয়ে এলেন?স্বামী: যখন দেখলাম, তারা দু’জনই একসঙ্গে ড্রেসিং টেবিলটার দিকে যাচ্ছে; তখন আর সাহস পেলাম না।

Advertisement

****

গুলি লাগার পরও বক উড়ে যাচ্ছেনিজেকে খুব পাকা শিকারি হিসাবে জাহির করে মামা ভাগ্নেকে নিয়ে শিকার করতে গেলেন। একঝাঁক উড়ন্ত বক দেখে মামা বললেন-মামা: দেখিস, এখান থেকে গুলি করে একটাকে ফেলে দেব।

মামা গুলি করলেন কিন্তু একটা বকও পড়ল না।ভাগ্নে: কই মামা, গুলি তো লাগল না।মামা: পৃথিবীর সবচেয়ে আশ্চর্যজনক ঘটনাটাই এখন ঘটেছে। গুলি লাগার পরও বক উড়ে যাচ্ছে।

Advertisement

****

মেয়েদের দেখার সময় বিকেল ৪টাডাক্তারের চেম্বারের সামনে দাঁড়িয়ে আছে এক তরুণ। কাছ দিয়েই যাচ্ছিল ওই তরুণের এক বন্ধু। কথা হচ্ছে উভয়ের মধ্যে-১ম জন: কী ব্যাপার, তুই এখানে দাঁড়িয়ে কী করছিস?২য় জন: মেয়েদের দেখছি!১ম জন: মানে?২য় জন: ওই দেখ, ডাক্তারের চেম্বারের দরজায় ঝুলানো আছে।১ম জন: ‘মেয়েদের দেখার সময় বিকেল ৪টা থেকে ৬টা’। তাতে কী হয়েছে?২য় জন: তাই তো দাঁড়িয়ে নির্দেশ পালন করছি।

এসইউ/এএ/এমএস

Advertisement