বিনোদন

বার বার শুধু কাঁদছেন কেন সালমান?

বলিউড সুপারস্টার সালমান খান প্রায় সময় দর্শকদের নাচে গানে মাতিয়ে রাখেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দাবাং থ্রি’ সিনেমাটি। মুক্তির পাঁচ দিনের মধ্যে ১০০কোটিরও বেশি রুপি আয় করেছে এই সিনেমা। আশা ছিলো আরও ভালো ব্যবসা করবে।

Advertisement

না, সালমান ‘দাবাং থ্রি’র ব্যবসা নিয়ে খুব বেশি চিন্তিত নন। নতুন সিনেমা ‘রাধে’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এদিকে ২৭ ডিসেম্বর নিজের জন্মদিন পালন করেছেন জমিয়ে। নিজের জন্মদিনে মামা হয়েছেন সালমান। আনন্দেই সময় কাটছে সালমানের। জন্মদিনে ভক্তদের ভালোবাসায় আবেগে চোখের পানি ফেলেছেন।

এবার বিগ বসের মঞ্চে কাঁদলেন সালমান খান। বর্তমানে চলছে বিগবস ১৩ এর আয়োজন। টানা ১০ বছর ধরে বিগবস উপস্থাপনা করছেন সাল্লু ভাই। তার সামনে তুলে ধরা হয় এই ১০ বছরের এক ঝলক। এত বছর ধরে এই শোয়ের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন তিনি!

ভিডিওটিতে নিজের নানা মুহূর্ত দেথে স্মৃতিকাতর হয়ে পড়েন সালমান খান। অবশেষে আর চোখের পানি আটকে রাখতে পারেননি তিনি। ক্যামেরার সামনেই চোখের পানি ফেলেছেন।

Advertisement

প্রতিবারই যখন বিগবসের নতুন সিজন শুরু হয় তখনই তিনি বলেন, এই শো থেকে দূরে সরে যাবেন তিনি। কিন্তু এই শোয়ের সঙ্গে এমনই মায়ার বন্ধনে আটকা পড়েছেন, বিগবস ছেড়ে যাওয়া হয় না তার।

      View this post on Instagram

10 saal ka safar poora karne par #BiggBoss ne diya @BeingSalmanKhan ko ek Bigg surprise! Dekhiye unka yeh emotional side aaj raat 9 baje. Anytime on @voot. @vivo_india @daburamlaindia @bharat.pe #BiggBoss13 #WeekendKaVaar #BB13 #SalmanKhan

A post shared by Colors TV (@colorstv) on Dec 28, 2019 at 9:59pm PST

এমএবি/এলএ/এমকেএইচ

Advertisement