বিনোদন

মীরের ১২ ঘণ্টার আড্ডায় প্রসেনজিৎ-জয়া

রেডিও মির্চিতে আজ উপস্থাপক হিসেবে এক রেকর্ড গড়তে যাচ্ছেন জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী। এই রেডিওতে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টানা ১২ ঘণ্টা লাইভ প্রোগাম উপস্থাপনা করবেন তিনি। আর এই অনুষ্ঠানের চমক হিসেবেই একটি অংশে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। মির্চির স্টুডিওতে হাজির হয়েছিলেন তারা।

Advertisement

আগামী শুক্রবার ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাবে প্রসেনজিৎ-জয়া জুটির প্রথম সিনেমা রবিবার। আর এই সিনেমাটি নিয়ে মীরের সঙ্গে আড্ডা দিয়েছে তারা। বড় দিন উপলক্ষে মীর এসেছিলেন একটি লাল রঙের জ্যাকেট পরে। প্রসেনজিৎ-জয়া পরেছিলেন নীল রঙের পোশাক। কাকতালীয়ভাবেই নাকি মিলে গেছে তাদের পোশাকের রঙ।

প্রসেনজিৎ বলেন, ’এই ছবির কাজ যখন থেকে শুরু হয়েছে তখন থেকেই কাকতালীয় ভাবে পোশাক মিলে যায়। আজও তেমনটাই ঘটেছে।’

প্রসেনজিত আরও বলেন, ’অসিম ও সায়নী গল্প নিয়ে এই ছবি। এক রবিবারে একটি রেস্টুরেন্টে দেখা হয় তাদের। প্রায় ১৫ বছর আগের পরিচয় তাদের। হঠাৎ এক রবিবার তাদের দেখা হয়। এরপর তারা ১২ ঘণ্টা এক সঙ্গে কাটায়। কেনো ১২ ঘণ্টা একসঙ্গে থাকে তারা এর কারণ জানা যাবে সিনেমায় ‘

Advertisement

জয়া বলেন, ’দুজন প্রাক্তনের গল্প নিয়ে এই সিনেমা। আমার মনে হয় দর্শকদের দুইবার করে দেখতে হবে সিনেমাটি।’

জয়া আরও বলেন, ’প্রথবারের মতো বুম্বাদার সঙ্গে অভিনয় করলাম। কিন্তু একবারের জন্যও মনে হয়নি প্রথমবার তার সঙ্গে অভিনয় করছি। আমাদের অভিনয় দর্শকের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।‘ আজ বড়দিন। সবাইকে বড় দিনের শুভেচ্ছও জানান তারা।

এ্মএবি/এলএ/এমএস

Advertisement