বিনোদন

সালমান খানের জন্য দুই ব্যক্তি গ্রেফতার

কখনো সুপারহিট সিনেমা উপহার দিয়ে, কখনো সামজিক কাজ করে, কখনো নিজের প্রত্যাহিক কাজ কিংবা ব্যক্তিগত জীবনের নানা বিষয় দিয়েও আলোচনায় থাকেন সালমান খান। কিছুদিন আগে এই হার্টথ্রব নায়ক খুনের হুমকি পেয়েছিলেন। বেশ আতঙ্কের মধ্যেই সময় কাটছিলো তার।

Advertisement

নতুন খবর হলো সালমান খানকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। যারা হুমকি দিয়েছিলেন তাদের নাম জ্যাকি বিষ্ণোই ওরফে লরেন্স বাবল ও জগদীশ। এমনটাই জানিয়েছেন জোধপুর চপাসানি থানার অফিসার। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এই দু-জনই গাড়িচুরি ও মাদকের চক্রের সঙ্গে জড়িত।

১৬ সেপ্টেম্বর এক ফেসবুক পেজ থেকে জ্যাকি সালমানকে খুনের হুমকি দেয়। এই হুমকির পেছনে আছে সালমানের বিরুদ্ধে ‘কৃষ্ণসার হরিণ হত্যা মামলা’। সেখানে বলা হয়, ‘সালমান ভারতীয় আইনবিধি থেকে মুক্তি পেতে পারেন। কিন্তু বিষ্ণোই সম্প্রদায়ের আইন থেকে তার মুক্তি নেই।’

সালমানকে হুমকি দিয়ে ফেসবুকে একটি পোস্ট করে জ্যাকি। নিজের নামের আগে সে যোগ করে, ‘লরেন্স’। যাতে লোকজন ভাবে সে জোধপুরের কুখ্যাত ‘লরেন্স গ্যাং’-এর সঙ্গে জড়িত। আসল ঘটনা অন্য। এই দুই ব্যক্তি আসলে মাদক পাচার করতে দু‘টি গাড়ি চুরি করেছিল। সেই গাড়িদু‘টি বাজেয়াপ্ত করেছে পুলিশ। চোরাই গাড়ি নিয়ে মাদক পাচার করতে গিয়েই ধরা পড়ে এই দু’জন। পরে তাদের জেরা করতে গিয়ে পুলিশ জানতে পারে সালমানকে এরাই ফেসবুকে হুমকি দিয়েছিল।

Advertisement

গত বছর এপ্রিলে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমানকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছিলেন যোধপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেব সিং খাতরি। পাশাপাশি এ অভিনেতাকে ১০ হাজার রুপি জরিমানাও করা হয়। পরবর্তী সময়ে সালমান দুদিন কারাগারেও ছিলেন। এরপর জামিনে ছাড়া পান। অন্যদিকে এ মামলায় অভিযুক্ত অন্যরা এটি থেকে অব্যাহতি পান।

চলতি বছর ফেব্রুয়ারিতে এ রায় চ্যালেঞ্জ করে একটি আবেদন করেন সালমান। এরপর এ মামলার শুনানি নতুন করে শুরু হয়।

এমএবি/এমএস

Advertisement