জোকস

আজকের কৌতুক : বয়ফ্রেন্ড বাসায় আনার হুমকি দিলো স্ত্রী

বয়ফ্রেন্ড বাসায় আনার হুমকি দিলো স্ত্রীবিয়ের রাতেই স্বামী স্ত্রীকে বলছে, ‘আমি বাসায় আমার যখন ইচ্ছা, যে কোন সময়, যত রাত করেই হোক আসব। তুমি এ নিয়ে কোন ঝামেলা করতে পারবে না। আমি যখনই বাসায় আসি টেবিলে খাবার রেডি দেখতে চাই। আর আমি ছুটির দিনে মাছ ধরতে, বন্ধুদের সাথে আড্ডা দিতে, তাস খেলতে গিয়ে যতক্ষণ ইচ্ছা থাকব। রাতে নাইট ক্লাবে যাব। তুমি কিছুই বলতে পারবে না। এগুলো আমার রুলস। তোমার কোন অভিমত আছে?’স্ত্রী বলল, ‘আমার এতে কোন আপত্তি নেই। কিন্ত মনে রাখবে, তুমি বাসায় থাক বা না থাক বাসায় প্রতিদিন সন্ধ্যা সাতটায় আমার বয়ফ্রেন্ড আসবে। এটা কিন্তু আমার রুলস।’

Advertisement

****

নাম সংক্ষেপ করলে ‘জুতা’পথে দুই বন্ধুর দেখা। এক বন্ধু আরেক বন্ধুকে ‘কাকা’ বলে ডাকছে। এ কথা শুনে এক পথচারী থমকে দাঁড়ালেন। পথচারী: এই ছেলে, ওই ছেলে কি সত্যিই তোমার কাকা? ১ম বন্ধু: না, আসলে ওর নাম কামরুজ্জামান কাদির, সংক্ষেপে কাকা ডাকি। পথচারী: যাক বেঁচে গেলাম; আমি তোমাদের বন্ধু নই। ২য় বন্ধু: কেন? পথচারী: কারণ আমার নাম জুলকার তানিম, তাহলে তোমরা আমাকে সংক্ষেপে ‘জুতা’ বলেই ডাকতে।

****

Advertisement

গান শিখতে চাঁদার টাকায় বিদেশ১ম জন: জানেন মিসেস রোজিনা গান শিখতে বিদেশে যাচ্ছেন। ২য় জন: তাই নাকি? সে এত টাকা পেল কী করে? ১ম জন: প্রতিবেশিরা তার গানের হাত থেকে বাঁচার জন্য চাঁদা তুলে টাকার ব্যবস্থা করেছে।

এসইউ/পিআর