বিনোদন

জন্মদিনে বাবার গল্প শোনালেন সানাই

সোশ্যাল মিডিয়ার এক আলোচিত নাম সানাই। সারাদেশের মানুষ চেনে তাকে। সানাই বেশি আলোচনায় এসেছেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কিংবা লাইভে এসে। এদিকে তার অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। আলোচিত মডেলকন্যা সানাইয়ের জন্মদিন আজ।

Advertisement

আজকের এই দিনে রাজশাহী মিশনারিজ হাসপাতালে জন্ম হয়েছিলো তার। বাবার চাকরি সূত্রে সেই সময় তার পরিবার থাকতো রাজশাহী শহরে। জন্মদিন আসলে সেই ছোট্টবেলাতেই হারিয়ে যেতে চান সানাই। তারা বাবা মো. মাহবুব রহমান তাকে নানা উপহার দিয়ে চমকে দিতেন। তিনি ছিলেন ব্যাংকার। গ্রামীণ ব্যাংকের ডিজিএম হয়ে কয়েক বছর আগে রিটায়ার্ড করেছেন।

সানাইয়ের জন্ম রাজশাহীতে হলেও তার বেড়ে ওঠা রাজধানীতে ঢাকাতেই। বাবার চাকরি সূত্রেই ঢাকাতেই পার করেছেন স্কুল, কলেজ ও ভার্সিটির চৌকাঠ। বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকাতেই বসবাস করছেন।

অনেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাইনাইকে। তবুও এই দিনটিতে তার প্রিয় মূহুর্ত ছিলো বাবার সঙ্গে বসে দুপুরের খাবার খাওয়া। বাবা পাশে বসে সানাই যেনো হয়ে গেছেন ছোট্টবেলার সেই মেয়েটি।

Advertisement

ছোট্ট বেলার জন্মদিনের স্মৃতিচারণ করে সানাই মাহবুব বলেন, ‘বাবা প্রতি জন্মদিনের আগের দিন রাতে ১২ টায় আমাকে নিয়ে কেক কাটতো। তখন আমার ১৪ বছর বয়স কেনো জানি বাবা কেক আনেনি। মন ভীষণ খারাপ ছিলো আমার। পরের দিন সকালে উঠে দেখি মা ব্যাগ গুছাচ্ছে। আমি জিজ্ঞেস করলে মা বললেন বাবা আমাদের মালেশিয়া ঘুরতে নিয়ে যাবে। আমি তখন খুশিতেই দিশেহারা।’

সানাই জন্মদিনে তার বাবার সঙ্গে ছোট্টবেলার একটি ছবি শেয়ার করেছেন। এছাড়াও তার ছোটবেলার আরও একটি ছবি সামনে এসেছে। সব মিলিয়ে সানাইয়ের এবারের জন্মদিনটা বাবাময়।

কয়েক মাস আগে সানাই জানিয়েছিলেন, একজন সাবেক মন্ত্রীকে বিয়ে করেছেন তিনি। এখনো প্রকাশ হয়নি তার নাম। আর কয়েক মাস পরে তার নাম প্রকাশ করবেন বলেই জানালেন এই আলোচিত মডেল।

এমএবি/এলএ/জেআইএম

Advertisement