দেশজুড়ে

এবার ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আরেক নারী নিহত

সাভারে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আহত অজ্ঞাত এক নারীর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ দুপুরে তেঁতুলঝোড়া এলাকায় এক শিশুকে বিস্কুট খাওয়ানোর চেষ্টা করছিলেন ওই নারী। এ সময় এলাকাবাসী ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিলে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। প্রাথমিকভাবে নিহত নারীর পরিচয় জানা যায়নি। একই সঙ্গে ঘটনার সত্যতা জানতে শিশু ও তার পরিবারের খোঁজ করা হচ্ছে। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন>> ব্যাগে মিলল কাটা মাথা, ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা

Advertisement

সম্প্রতি দেশে কিছু চক্র গুজব সৃষ্টির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করছে। তাই গুজবে কান না দিয়ে এ ধরনের কোনো ঘটনায় আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকটস্থ থানায় অবহিত করার অনুরোধ জানান তিনি।

আল-মামুন/এমএসএইচ