দেশজুড়ে

যুবলীগের সম্মেলনে এরশাদসহ নেতাকর্মীদের স্মরণে নিরবতা পালন

রংপুর মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, প্রধানমন্ত্রীর স্বামী বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম.এ ওয়াজেদ মিয়াসহ আওয়ামী লীগের নিহত নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে।

Advertisement

শনিবার দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভা শুরুর আগে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে আনুষ্ঠানিকভাবে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

Advertisement

উদ্বোধনের পর রংপুর মহানগর যুবলীগের আহ্বায়ক এবিএম সিরাজুম মনির বাশারের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খানের সঞ্চালনায় সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়।

মহানগর যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন সাজুর শোক প্রস্তাবনার পর উপস্থিত কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্য নেতাকর্মীরা এরশাদ ও ড. এম এ ওয়াজেদ মিয়াসহ নিহত নেতাকর্মীদের প্রতি শুদ্ধা এবং তাদের রুহের মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

জিতু কবীর/এমএএস/জেআইএম

Advertisement