দেশজুড়ে

চট্টগ্রামে পোশাক শ্রমিক ও গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় এক পোশাক শ্রমিক এবং হাটহাজারী উপজেলার নন্দীরহাট এলাকায় এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

Advertisement

শনিবার (২৯ জুন) সকাল ৮টা থেকে ১০টার ভেতর দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা হলেন- নগরীর খুলশী থানার পূর্ব নাসিরাবাদ ভূঁইয়া গলির মনজুরুল আলমের ছেলে শাহেদুল আলম (৩০) ও হাটহাজারী উপজেলার উত্তর ফতেয়াবাদ নন্দীরহাট গ্রামের প্রিয়াঙ্কা বৈষ্ণব (২৪)। প্রিয়াঙ্কা বৈষ্ণব ওই এলাকার বাসুদেব বৈষ্ণবের স্ত্রী। শাহেদুল আলম সাগরিকা মডেস্ক নামে একটি পোশাক কারখানার ইনচার্জ হিসেবে চাকরি করতেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জাগো নিউজকে বলেন, শাহেদুল আলম গত সপ্তাহে মডেস্ক পোশাক কারখানা থেকে চাকরি ছেড়ে দেন। গতকাল রাতে স্বাভাবিকভাবে ছেলে ও স্ত্রীর সঙ্গে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েন। ভোরে শাহেদুলকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার স্ত্রী।

Advertisement

অপরদিকে সকালে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে গৃহবধূ প্রিয়াঙ্কা বৈষ্ণবকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আবু আজাদ/বিএ/এমকেএইচ