জোকস

আজকের জোকস: আল হেলাল কি ইন্টারন্যাশনাল ব্রান্ড?

আল হেলাল কি ইন্টারন্যাশনাল ব্রান্ড?মেয়ে : আমি সানসিল্কের শ্যাম্পু ব্যবহার করি। তুমি কিসের শ্যাম্পু ব্যবহার করো?ছেলে : আল হেলালের ।মেয়ে : আমি লাক্সের সাবান ব্যবহার করি। তুমি কিসের সাবান ব্যবহার করো?ছেলে : আল হেলালের।মেয়ে : আমি ওলে ক্রিম ব্যবহার করি। তুমি কিসের ক্রিম ব্যবহার করো?ছেলে : আল হেলালের।মেয়ে : আচ্ছা আল হেলাল কি কোনো ইন্টারন্যাশনাল ব্রান্ড?ছেলে : না। আল হেলাল আমার রুমমেটের নাম।

Advertisement

আরও পড়ুন: আজকের জোকস : জন্ম নিয়ন্ত্রণের কার্যকরী পদ্ধতি

****

যে কারণে ভিক্ষা করতে হয়রাতে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন এক ভদ্রলোক। গাড়ি জ্যামে আটকে গেলে এক ভিক্ষুক এসে হাত পাতলো।: দয়া করে কিছু দিন স্যার!: তুমি মদ খাও?: না স্যার।: ধূমপান করো?: না।: জুয়া খেলো?: না।: তুমি শিগগির আমার গাড়িতে ওঠো।: যা দেবার এখানেই দিন, স্যার।: না, তোমাকে বাড়ি নিয়ে আমার স্ত্রীকে দেখাতে চাই যে, মদ, ধূমপান, জুয়া এসবের সাথে না থাকলে মানুষের জীবনের কী ভয়াবহ অবস্থা হয়।

Advertisement

আরও পড়ুন: আজকের জোকস : জনগণকে শত শত প্রতিশ্রুতি

****

পিৎজা ডেলিভারি দেয়!অফিসের নতুন বড়কর্তা কাজের ব্যাপারে খুব কড়া। কাউকে একবিন্দু ছাড় দেন না। চাকরির প্রথম সপ্তাহেইএকদিন ক্ষেপে গেলেন তিনি। রেগেমেগে রুম থেকে বেরিয়েই এক লোককে পাকড়াও করলেন। অফিসের সবার সামনে চিৎকার করে বললেন, ‘সপ্তাহে কত টাকা মাইনে পাও তুমি, শুনি?’লোকটি ভয়ে কাঁপতে কাঁপতে বললো, ‘৩০০০ টাকা’।বড়কর্তা তার মুখের ওপর ৩০০০ টাকা ছুড়ে দিয়ে বললেন, ‘এই নাও তোমার এ সপ্তাহের মাইনে, আর বেরিয়েযাও।’লোকটা বেরিয়ে যাওয়ার পর বড়কর্তা বললেন, ‘প্রয়োজন হলে এভাবেই অফিসের প্রত্যেককে বের করে দেবোআমি। যাই হোক, ওই লোকটা আমাদের অফিসে কী কাজ করে?’কর্মচারীদের একজন বললো, ‘স্যার, ও আমাদের এখানে পিৎজা ডেলিভারি দেয়!’

এইচএন/এমএস

Advertisement