প্রবাস

রিয়াদে আশুগঞ্জ প্রবাসীদের পুনর্মিলনী

সৌদি আরবের রিয়াদে প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা কমিউনিটির যুব-তরুণদের উদ্যোগে পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। শুক্রবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত স্থানীয় আল মারুয়া কমিউনিটি সেন্টারে আলোড়ম্বর পরিবেশে আয়োজিত হয়।

Advertisement

প্রবাসী আশুগঞ্জ কমিউনিটির সভাপতি রিয়াজ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও ফারুক আহমেদের পরিচালনায় অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক ছিলেন ব্যবসায়ী নাসির মিয়া, মুস্তাক, রাকিব ও সোহেল রানার। বিশেষ অতিথি প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিউনিটির ব্যবসায়ী শামসুল আলম, আমিনুল ইসলাম সাধন, কবির হোসেন, কাজী কবির, ফজলুল হক ও মঞ্জু।

বক্তব্য দেন ইশতিয়াক হোসেন তানিম, খুকন, সাইফুল, মোরশেদ আলম, হাজবুন, হানিফ প্রমুখ। এদিকে রিয়াদ এবং রিয়াদের বাহিরের অতিথি শিল্পীরা দর্শক মাতিয়ে রাখেন রাতভর। রিয়াদের বুকে এমন বিনোদনমূলক অনুষ্ঠান পেয়ে আনন্দিত আগতরা।

Advertisement

অতিথিরা আশা প্রকাশ করে বলেন, এমন অনুষ্ঠান বছরে কয়েকটি হওয়া দরকার। যাতে করে প্রবাসে ব্যস্ততার মাঝেও প্রবাসীরা ক্ষণিক বিনোদন খুঁজে পান। অন্যদিকে আয়োজকরা জাগো নিউজকে বলেন, আশুগঞ্জ প্রবাসীদের এমন উদ্যোগে প্রতি বছর এ অনুষ্ঠান করা হয়। আর এ অনুষ্ঠানে বাংলাদেশের সব জেলার প্রবাসীরা আনন্দের সঙ্গে উপস্থিত হন।

এমআরএম/এমকেএইচ

Advertisement