জোকস

আজকের কৌতুক : দুর্ঘটনা কবলিত বিমানের রেকর্ড

কৌতুক- এক : দুর্ঘটনা কবলিত বিমানের রেকর্ডবিমানে ভ্রমণের সময় হঠাৎ সাউন্ড বক্সে শোনা গেল পাইলটের কণ্ঠস্বর-‘সম্মানিত যাত্রীসাধারণ, শুভ সকাল! আপনাদের ভ্রমণে বিঘ্ন ঘটানোর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আমাদের বিমানে কিছু সমস্যা দেখা দিয়েছে। ওপরের দিকে তাকালেই আপনারা দেখবেন, বিমানের দেয়ালে ফাটল ধরেছে। ডানদিকের জানালায় তাকালেই দেখবেন, বিমানের ডানায় আগুন লেগেছে। বামদিকের জানালায় তাকালেই দেখবেন, বিমান একটা পাহাড়ের সঙ্গে ধাক্কা খেলো বলে।

Advertisement

আরও জানাচ্ছি যে, এটি একটি রেকর্ড করা মেসেজ। নিচের দিকে তাকালেই আপনারা প্যারাসুটে অবস্থানরত আমাকে দেখতে পাবেন!

আরও পড়ুন- আজকের কৌতুক : সুন্নতে খাৎনার দাওয়াত

****

Advertisement

কৌতুক- দুই : প্রতিবেশীর বিচার চাইথানায় ঢুকেই ভদ্রমহিলা রাগে ফেটে পড়লেন-ভদ্রমহিলা : ইন্সপেক্টর সাহেব, আমি আমার প্রতিবেশীর বিচার চাই।ইন্সপেক্টর : কেন?ভদ্রমহিলা : লোকটা একটা আস্ত বেয়াদব এবং ছোটলোক।ইন্সপেক্টর : কী করেছে সে?ভদ্রমহিলা : আমি যখনই তার বাড়িতে উঁকি দেই, দেখি সে-ও উঁকি দিয়ে আছে!

আরও পড়ুন- আজকের কৌতুক : প্রশ্নপত্র আমার বাবার প্রেসে ছাপাবেন

****

কৌতুক- তিন : বিমান অবতরণ করা শেখানোআগ্নেয়গিরির ছবি তুলবেন বলে একটি বিমান ভাড়া করলেন একজন আলোকচিত্রী। বিমান আকাশে ওড়ার সময় আলোকচিত্রী বলছেন পাইলটকে-আলোকচিত্রী : ডানে যান... বাঁয়ে যান... হু, এবার আগ্নেয়গিরিটার খুব সামনে থেকে ঘুরে আসুন।পাইলট : কেন?আলোকচিত্রী : কারণ আমি একজন আলোকচিত্রী। আমি আগ্নেয়গিরির ছবি তুলবো।পাইলট : তার মানে আপনি আমার সেই প্রশিক্ষক নন, যার আজ আমাকে বিমান অবতরণ করা শেখানোর কথা!

Advertisement

এসইউ/এমএস