প্রবাস

ইতালিতে যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির উদ্যোগে তুষার ভ্রমণ

রাজধানী রোমের যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের জন্য তুষার ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। রোববার স্থানীয় সময় সকাল সাড়ে ৮ টায় শুরু হয় শীতকালীন এই তুষার ভ্রমণ, শেষ হয় সন্ধ্যায়।

Advertisement

যুব উন্নয়ন সমিতির সভাপতি মাফিজুল ইসলাম রাসেল বলেন, একটানা দীর্ঘদিন কর্মব্যস্ততায় ডুবে থাকলে মনের মাঝে এক প্রকার একঘেয়েমি চলে আসে। তাই এটা দূর করতে যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি এ তুষার ভ্রমণের আয়োজন করে। সবার সহযোগিতায় আমরা আনন্দ দেয়ার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, ভ্রমণের স্থান কামপো ফেলিছে। এটি রোম থেকে প্রায় ১শ’ কিলোমিটার দূরে ইতালির ভূমিকম্প প্রবণ এলাকা লা কুইলা জোনে অবস্থিত। নয়ানাভিরাম এ স্থানটি এক নজর দেখতে প্রতিদিন ইতালিসহ বিভিন্ন দেশের হাজার হাজার দর্শনার্থী ভিড় জমান।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুর রহমান বলেন, যুব উন্নয়নের কাজ যুবকদের আনন্দ দেয়া। তাই সবার সার্বিক সহযোগিতায় এ আয়োজন সম্ভব হয়েছে।

Advertisement

তুষার ভ্রমণে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ওসমান গনি, সহ-সভাপতি রফিকুল ইসলাম শিপন, মোস্তাফিজুর রহমান, সফিকুল ইসলাম সফিক ও আবু আহমেদ শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ তুহিন, দফতর সম্পাদক খোকন মোল্লা, সহ-দফতর সম্পাদক আরিখ চৌধুরী, কোষাধ্যক্ষ মহি উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ এম, ডি ইয়াছিন, সহ-প্রচার সম্পাদক ওলিউল্লাহ সোহাগ প্রমুখ।

এমএমজেড/জেআইএম