বিনোদন

নায়করাজের মৃত্যু নেই

ফেসবুকজুড়ে কেবলই শোকগাথা। বাংলা চলচ্চিত্রে নায়করাজ উপাধিপ্রাপ্ত প্রবীণ চলচ্চিত্র অভিনেতা রাজ্জাকের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষ থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী, চাকরিজীবী, ব্যবসায়ী ও সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে স্ট্যাটাস দিচ্ছেন।

Advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা শোক জানিয়ে বিবৃতি দিচ্ছেন। মৃত্যুর সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভক্তদের ঢল নেমেছে। দেশের অগণিত ভক্তদের কতজন-কতভাবেই না তাকে শ্রদ্ধা জানাচ্ছেন।

কেউ কেউ নায়করাজের সঙ্গে তোলা ছবি পোস্ট দিয়ে স্মৃতিচারণ করছেন। কেউ বলছেন, তার মৃত্যুতে বাংলা চলচ্চিত্রের একটি অধ্যায়ের পরিসমাপ্তি ঘটল। কেউবা আবার তার স্বর্ণালী অতীতের কোন ছায়াছবির সেই বিখ্যাত ‘নীল আকাশের নীচে আমি, রাস্তা চলেছি একা’ গানের ইউটিউব লিঙ্ক দিয়ে নায়ক রাজকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন। আবার কেউ বলছেন, ‘এ হিরো নেভার ডাইজ’। ‘বিদায় নায়করাজ কেউ তোমাকে ভুলবে না।’

তার ভক্তদের কেউ কেউ ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, নায়করাজ রাজ্জাক এবার সত্যিই মারা গেছেন। ইতোপূর্বে বিভিন্ন সময় তার অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তির পর অনেক ভুঁইফোড় অনলাইন সংবাদমাধ্যম তার মৃত্যু সংবাদ প্রচার করলেও সবার দোয়া ও ভালোবাসায় তিনি সুস্থ হয়ে ওঠেন। তবে সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সত্যিই তিনি এ পৃথিবী ছেড়ে চিরতরে পরপারে পাড়ি জমালেন।

Advertisement

এমইউ/ওআর/এমএস